মণিরামপুর প্রতিনিধি: যশোর মণিরামপুরে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে ও  মণিরামপুর সহকারী কমিশনার ভূমি  আলী হাসানের পরিচালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে ২০মে শনিবার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা(পার্বত্য চট্টগ্রাম ব্যাতীত) শীর্ষক কর্মসূচির আওতায় শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত হয়।
 এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
এসময় তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীবের দুঃখ কষ্ট বোঝেন বলেই আজকে বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রীরা বাইসাইকেল ও উপবৃত্তি পাচ্ছে। বক্তব্য প্রদানকালে তিনি আরও বলেন, বৈষম্য দূরীকরণে সরকার বদ্ধপরিকর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আজকের বাংলাদেশ এশিয়া মহাদেশের ভেতরে উন্নয়নের রোল মডেল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান,মণিরামপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম  চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, মণিরামপুর থানা ওসি তদন্ত মাহবুবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার, তরুন আওয়ামী লীগ নেতা এ্যাডঃ বশির আহম্মেদ খান প্রমূখ।
অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মো: রোকনুজ্জামান।
পরবর্তীতে একই মঞ্চে জাইকার অর্থায়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল শিক্ষা সামগ্রী ২১টি পূর্ণাঙ্গ কম্পিউটার সেট প্রদান করা হয়।